June 30, 2024, 12:28 pm

সংবাদ শিরোনাম
চিলমারীতে আবারও শিক্ষক জিয়াউর রহমানের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির অভিযোগ দুর্নীতিরোধে দুর্নীতিবাজদের তালিকা প্রণয়ন এবং কমপক্ষে যাবজ্জীবন শাস্তির দাবিতে বেনজীর-মতিউর-এর কুশপুত্তুলিকা দাহ কৃত্রিম বুদ্ধিমত্তানির্ভর মোবাইল যুগে প্রবেশের জন্য বাণিজ্যিক ফাইভজি অ্যাডভান্সের ওপর হুয়াওয়ের গুরুত্বারোপ পটুয়াখালীতে ২৬ হাজার ৮ শত ৮০ পিচ ক্যান নিষিদ্ধ বিয়ার সহ আটক-৩ রংপুর বিভাগের সমবায় কর্মকর্তা ও সমবায়ী কর্তাদের নৈরাজ্যে কোটি কোটি টাকা লোপাট-দিশেহারা সাধারণ সমবায়ী গোয়াইনঘাটে হাফেজ্জী হুজুর রহঃ সেবা ফাউন্ডেশনের ঢেউটিন বিতরণ কুড়িগ্রামের ভুরুমারীতে ভিনদেশী রঙের দুই সন্তানকে নিয়ে দুঃশ্চিন্তায় বাবা মা নরসিংদীর চাঞ্চল্যকর কান্তা হত্যার পলাতক যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মামুনকে গ্রেফতার করলো রৌমারী থানা পুলিশ পটুয়াখালীতে ১ হাজার ২’শত কৃষকের মাঝে বিনামূল্যে ৬ হাজার নারিকেল চারা বিতরন সান্তাহার পৌরসভার ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট ঘোষণা

মিরপুরে দুর্বৃত্তদের গুলিতে আহত ব্যবসায়ীর মৃত্যু

রাজধানীর মিরপুর শেওড়াপাড়া এলাকায় দুর্বৃত্তদের গুলিতে আহত ব্যবসায়ী আনিসুর রহমান আনিস (৪৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার দিনগত মধ্য রাতে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে তিনি মারা যান।

নিহতের আত্মীয় ও মিরপুর ১৪নং ওয়ার্ড কমিশনার হুমায়ুন রশিদ জনি জানান, সোমবার দিনগত রাত ৯টার দিকে শেওড়াপাড়ার ইকবাল রোডে রুবেল ফার্মেসির সামনে মুখোশধারী দুর্বৃত্তদের গুলিতে আহত হন ব্যবসায়ী আনিসুর রহমান। পরে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে ভর্তি করা হয়।

তিনি আরও বলেন, সেখান থেকে নেয়া হয় শ্যামলীর একটি বেসরকারি হাসপাতালে। পরে রাতেই সেখান থেকে তাকে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সেখানেই তার মৃত্যু হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, নিহতের মাথা ও শরীরের বেশ কয়েকটি স্থানে গুরুতর জখম রয়েছে। একই তথ্য জানান, ঢামেক পুলিশের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া।

অ্যাপোলো হাসপাতাল থেকে নিহত আনিসুর রহমান আনিসের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে নেয়া হয়েছে।

Share Button

     এ জাতীয় আরো খবর